Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

জাবি ভর্তি পরীক্ষার ‘ডি’ ইউনিটের ফল প্রকাশ


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘ডি’ ইউনিটের (জীববিজ্ঞান অনুষদ) এর ছাত্র-ছাত্রী মিলিয়ে মোট ৩৬৫টি আসনের বিপরীতে প্রাথমিকভাবে তিন হাজার ৭১৪ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। এমসিকিউ পদ্ধতিতে পরীক্ষা সম্পন্ন হওয়ার মাত্র আট ঘণ্টা সময়ের মধ্যেই এ ফল প্রকাশ করা হয়েছে।
মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রাথমিকভাবে উত্তীর্ণ শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।
প্রকাশিত ফলে দেখা গেছে, ‘ডি’ ইউনিটে ছাত্রদের জন্য বরাদ্দ ২১২টি আসনের বিপরীতে দুই হাজার ১৪৭ জন এবং অন্যদিকে একই ইউনিটে ছাত্রীদের জন্য মোট ১৫৩টি আসনের বিপরীতে প্রাথমিকভাবে উত্তীর্ণ হয়েছে এক হাজার ৫৬৭ জন।
ফল জানতে ভিজিট করম্নন: http://www.juniv.edu/admissionresults/
এ ছাড়া মোবাইল মেসেজের মাধ্যমেও ভর্তি পরীক্ষার ফল জানা যাবে। সে ক্ষেত্রে মোবাইল ফোনের মেসেজ অপশনে গিয়ে JURRoll No লিখে ৯৯৩৩ নম্বরে এসএমএস পাঠাতে হবে। ফিরতি এসএমএসে ফল জানিয়ে দেওয়া হবে।
সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা ২০ মিনিট পর্যন্ত মোট ছয়টি শিফটে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ অনুষদে ভর্তি পরীক্ষা দিতে আবেদন করেছিলেন প্রায় ৪১ হাজার ৯১ পরীক্ষার্থী।

Related Updates