Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ফল প্রকাশ


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর কলা ও মানবিকী অনুষদভুক্ত ইংরেজি (সি-২) বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। শনিবার রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে  প্রাথমিকভাবে নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়। এমসিকিউ পরীক্ষা সম্পন্ন হওয়ার মাত্র ছয় ঘন্টা পর এ ফল প্রকাশ করা হয়। এ বছর বিভাগটিতে সর্বমোট ৬৫টি আসনের জন্য ৬৫৩ জন পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।
প্রকাশিত ফলাফল অনুসারে দেখা যায়, ইংরেজি বিভাগে ছাত্রদের জন্য নির্ধারিত মোট ৩৬টি আসনের বিপরীতে ৩৬০ জন পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে ছাত্রীদের জন্য মোট ২৯টি আসনের বিপরীতে ২৯৩ জন ছাত্রী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটেও  http://www.juniv.edu/admissionresults ভর্তি পরীক্ষার ফল জানা যাবে। এছাড়া মোবাইলের মেসেজ এর মাধ্যমেও ভর্তি পরীক্ষার ফল জানা যাবে। সেক্ষেত্রে মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে JU<Space>R<Space>Roll No wj‡L ৯৯৩৩ নাম্বারে এসএমএস পাঠাতে হবে। ফিরতি এসএমএসে ফল জানিয়ে দেয়া হবে।
 

Related Updates