Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তির আবেদন শেষ ৮ নভেম্বর


হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষার আবেদনের শেষ সময় ৮ নভেম্বর। এ সময়ের মধ্যে ভর্তিচ্ছুরা আবেদন করতে পারবেন। ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া ১২ অক্টোবর থেকে শুরু হয়েছে। ৩০ নভেম্বর থেকে আগামী ৩ ডিসেম্বরের মধ্যে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। 
মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য শিক্ষার্থীরা আবেদন ফরম কেবল অনলাইনে পূরণ করতে পারবেন। আবেদন ফি ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের (DBBL)মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে জমা দিতে হবে।
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। যেখানে একটি মোবাইল নম্বর প্রদান করতে হবে। সেই মোবাইল নম্বরটিতে বিভিন্ন তথ্য খুদে বার্তার মাধ্যমে প্রার্থীকে যথা সময়ে জানানো হবে।
এ বছর সোশ্যাল সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিস নামে নতুন একটি অনুষদসহ মোট আটটি অনুষদের অধীনে ২০টি কোর্সে মোট ১ হাজার ৯৫০ জন ছাত্র-ছাত্রী ভর্তি হতে পারবেন। মুক্তিযোদ্ধা কোটার জন্য মোট আসনের অতিরিক্ত ৫ শতাংশ আসন এবং বিদেশি শিক্ষার্থীদের জন্য ৫০টি আসন সংরক্ষিত থাকবে। এর বাইরেও সংরক্ষিত আসনে বিভিন্ন কোটায় শিক্ষার্থীদের ভর্তির সুযোগ রাখা হয়েছে।
ভর্তি পরীক্ষা সংক্রান্ত সব তথ্য (www.hstu.ac.bd) ওয়েবসাইটে পাওয়া যাবে।

Related Updates