Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ১০ নভেম্বর,আসন বিন্যাস প্রকাশ

 
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তি পরীক্ষায় আগামী ১০ নভেম্বর (মঙ্গলবার) থেকে শুরু হবে। আগামী মঙ্গলবার সকাল ৯টা থেকে ১০টা 'ই্' ইউনিটের বেজোড় রোল নম্বর,সকাল ১১টা থেকে ১২টা 'ই্' ইউনিটের জোড় রোল নম্বর, দুপুর ১টা থেকে ২টা 'ডি' ইউনিটের বাণিজ্য বিজোড় রোল নম্বর এবং বিকাল ৩:৩০টা থেকে ৪:৩০টা 'ডি' ইউনিটের বাণিজ্য জোড় এবং সকল অবাণিজ্য রোল নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

'ই' ইউনিটের বিজোড় রোল নম্বরের আসন বিন্যাস
রোল ১০০০১ থেকে ১২২৭৯ রাবি স্কুলভবন,১২২৮১ থেকে ১৪৮৫৯ মমতাজউদ্দিন কলাভবন,১৪৮৬১ থেকে ১৭৪০৯ শহীদুল্লাহ কলাভবন,১৭৪১১ থেকে ১৯২১৯ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন,১৯২২১ থেকে ২৩৬৯৯ রবীন্দ্র কলাভবন,২৩৭০১ থেকে ২৫২৫৯ প্রথম বিজ্ঞান ভবন,২৫২৬১ থেকে ২৮৭৩৯ দ্বিতীয় বিজ্ঞান ভবন,২৮৭৪১ থেকে ৩২৬৬৯ তৃতীয় বিজ্ঞান ভবন এবং ৩২৬৭১ থেকে ৩৫৫৬৯ চতুর্থ বিজ্ঞান ভবন।

'ই্' ইউনিটের জোড় রোল নম্বরের আসন বিন্যাস
রোল ১০০০২ থেকে ১২২৮০ রাবি স্কুলভবন,১২২৮২ থেকে ১৪৮৬০ মমতাজউদ্দিন কলাভবন,১৪৮৬২ থেকে ১৭৪১০ শহীদুল্লাহ কলাভবন,১৭৪১২ থেকে ১৯২২০ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন,১৯২২২ থেকে ২৩৭০০ রবীন্দ্র কলাভবন,২৩৭০২ থেকে ২৫২৬০ প্রথম বিজ্ঞান ভবন,২৫২৬২ থেকে ২৮৭৪০ দ্বিতীয় বিজ্ঞান ভবন,২৮৭৪২ থেকে ৩২৬৭০ তৃতীয় বিজ্ঞান ভবন এবং ৩২৬৭২ থেকে ৩৫৫৭০ চতুর্থ বিজ্ঞান ভবন।

'ডি'ইউনিটের বাণিজ্য বিজোড় রোল নম্বরের আসন বিন্যাস
রোল ১০০০১ থেকে ১২৯১১ রবীন্দ্র কলাভবন উত্তর দিক,১২৯১৩ থেকে ১৫১৬৯ রবীন্দ্র কলাভবন দক্ষিণ দিক, ১৫১৭১ থেকে ১৭৪৫১ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন,১৭৪৫৩ থেকে ১৯৯৭৭ মমতাজউদ্দিন কলাভবন, ১৯৯৭৯ থেকে ২২৮৭৩ শহীদুল্লাহ কলাভবন এবং ২২৮৭৫ থেকে ২৫৫২৭ চতুর্থ বিজ্ঞান ভবন।

'ডি' ইউনিটের বাণিজ্য জোড় ও সকল অবাণিজ্য রোল নম্বরের আসন বিন্যাস 
রোল ১০০০২ থেকে ১২৯৫২ শহীদুল্লাহ কলাভবন,১২৯৫৪ থেকে ১৪৫৭২ প্রথম বিজ্ঞান ভবন,১৪৫৭৪ থেকে ১৮২৬৬ দ্বিতীয় বিজ্ঞান ভবন,১৮২৬৮ থেকে ২২৭২৬ তৃতীয় বিজ্ঞান ভবন ও ২২৭২৮ থেকে ২৫৫২৮ চতুর্থ বিজ্ঞান ভবন। রোল ৫০০০১ থেকে ৫১৪৫৬ রবীন্দ্র কলাভবন উত্তর দিক,৫১৪৫৭ থেকে ৫২৫৮৫ রবীন্দ্র কলাভবন দক্ষিণ দিক,৫২৫৮৬ থেকে ৫৩৭২৬ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন ও ৫৩৭২৭ থেকে ৫৪৯৮৯ মমতাজউদ্দিন কলাভবন।
এছাড়া ভর্তি পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাসসহ প্রয়োজনীয় তথ্যাদি ভর্তিচ্ছুদের নিজ দায়িত্বে জেনে নিতে হবে। আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জানা যাবে। ক্যাম্পাসের প্রবেশপথ ও পরীক্ষা কেন্দ্রের কাছে স্থাপিত নোটিশ বোর্ডেও তা টানানো থাকবে।

পরীক্ষার্থীদের আসন বিন্যাস অনুযায়ী নির্ধারিত কক্ষেই পরীক্ষা দিতে হবে। পরীক্ষা কক্ষে মোবাইল ফোন অথবা ওই ধরনের অন্য কোনো কিছু ব্যবহার করা যাবে না।
 

Related Updates