Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে ভর্তির আবেদন ১০ নভেম্বর থেকে


রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে ২০১৬ শিক্ষাবর্ষে প্রথম শ্রেণিতে ভর্তির আবেদন গ্রহণ শুরু হচ্ছে ১০ নভেম্বর সকাল ছয়টা থেকে। ২০ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে (www.vnsc.edu.bd)আবেদন করা যাবে।
শিক্ষাপ্রতিষ্ঠানটির ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়, যাদের জন্ম ২০০৯ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে কেবল তারাই আবেদন করতে পারবে। আবেদনের পর সরকারি নীতিমালা অনুযায়ী লটারির মাধ্যমে ভর্তিযোগ্য প্রার্থী নির্বাচন করা হবে।
আবেদন ফরমের সঙ্গে প্রার্থীর জন্ম নিবন্ধন ও বাসস্থানের বিদ্যুৎ বিলের সত্যায়িত কপি জমা দিতে হবে। একজন প্রার্থী বাংলা অথবা ইংরেজি মাধ্যমের যেকোনো একটি শাখায় একটি পালার (প্রভাতি বা দিবা) জন্য আবেদন করতে পারবে। প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট আকৃতির ছবিও আবেদনপত্রের সঙ্গে দিতে হবে। আবেদন ফি (২০৫ টাকা) দিতে হবে বিকাশের মাধ্যমে।
বিজ্ঞপ্তিতে মুক্তিযোদ্ধা,বোন,কলোনি (শুধু আজিমপুর শাখার জন্য),প্রতিবন্ধী ও শিক্ষা মন্ত্রণালয় কোটার কথা উল্লেখ করা হলেও সম্প্রতি সরকার ঘোষিত ৪০ শতাংশ এলাকার কোটার কথা উল্লেখ করা হয়নি।

Related Updates