Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েটে) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা ১৪ নভেম্বর

 
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষা আগামী ১৪ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে।
ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা আগামী রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও (www.ruet.ac.bd) ওয়েবসাইটে ইতিমধ্যে প্রকাশ করা হবে। সুষ্ঠাভাবে ভর্তি পরীক্ষা নেওয়ার জন্য সকল প্রস্তুতি শেষ করেছে রুয়েট কর্তৃপক্ষ।
এবারের ভর্তি পরীক্ষায় সর্বমোট ৬ হাজার ১৫০ জন ছাত্র-ছাত্রী অংশ নিবে। এর মধ্যে ১২ টি বিভাগে ৮১৫ ছাত্র-ছাত্রীকে ভর্তি করা হবে। আগামী ২৫ নভেম্বরের মধ্যে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।
১৪ নভেম্বর রুয়েটের বিভিন্ন ভবনে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। 'ক' গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর 'খ' গ্রুপের ভর্তি পরীক্ষা অর্থাৎ​ শুধুমাত্র আর্কিটেকচারে বিভাগে ভর্তিকাচ্ছুদের মুক্তহস্ত অংকন পরীক্ষা একই দিন বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

Related Updates