Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজে ভর্তি আবেদন শুরু রোববার

 
মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজের স্কুল শাখায় ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগামী রোববার থেকে প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। ৩০ নভেম্বর পর্যন্ত আবেদনের শেষ তারিখ। শুক্রবার প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি বলা হয়, প্রতিষ্ঠানের মতিঝিল শাখার বাংলা মাধ্যমে (প্রভাতি ) ১ম ও ২য় শ্রেণি ছাত্রী ও দিবা শাখায় ছাত্র।   ইংরেজি মাধ্যমে প্রভাতি শাখায় ১ম শ্রেণি থেকে ৩য় শ্রেণিতে ছাত্র ও ছাত্রী ভর্তি করা হবে। বাসাবো শাখায় বাংলা মাধ্যমে (প্রভাতি ) ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণি ছাত্রী ও দিবা শাখায় ১ম শ্রেণি থেকে ৪র্থ শ্রেণি পর্যন্ত ছাত্র ভর্তি করা হবে।   

পিএসসি ও জেএসসি পরীক্ষার ফল প্রকাশের পরে মেধার ভিত্তিতে ৬ষ্ঠ ও ৯ম শ্রেণিতে ভর্তি করা হবে। ভর্তি সংক্রান্ত সকল তথ্য ও ভর্তি ফরম বিদ্যালয়ের ওয়েবসাইট পাওয়া যাবে।

প্রসঙ্গত, ভর্তি নীতিমালা অনুযায়ী বিদ্যালয়েল ক্যাচমেন্ট সেবা এলাকার শিক্ষার্থীদের জন্য ৪০ শতাংশ কোঠা নির্ধারণ করে বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ থাকলেও তা মানা হয়নি।

Related Updates