Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


 
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারের বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিবিএ, বি. ফার্ম ও বিএসসি অনার্স কোর্সের ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফল শনিবার রাতে প্রকাশ করা হয়েছে। 
 
ভর্তিইচ্ছু প্রার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ইউনিট ভিত্তিক বিষয় নির্ধারণকল্পে সাক্ষাৎকার আগামী ২৬ ও ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। 
 
সাক্ষাৎকারের সময় ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এস.এস.সি/সমমান ও এইচ.এস.সি/ সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট ও মার্কশীট এবং এইচ.এস.সি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমাণসহ সংশ্লিষ্ট ইউনিটের কো-অর্ডিনেটরের অফিসে উপস্থিত থাকতে হবে। 
 
সাক্ষাৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিতব্য তালিকা অনুযায়ী আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর সোমবার ও মঙ্গলবার সকাল ১০ টা হতে বিকাল ০৩ টার মধ্যে ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ২৬ ও ২৭ ডিসেম্বর সাক্ষাৎকারে অংশগ্রহণকারী ছাত্র/ছাত্রীদের মধ্য হতে মেধাক্রমানুসারে আগামী ৩ জানুয়ারি রবিবার সকাল ১০ টা হতে বিকাল ৩ টার মধ্যে ভর্তি করা হবে।
 
সকল কোটার পরীক্ষার্থীদের সংশ্লিষ্ট সকল কাগজপত্রসহ আগামী ১৬ জানুয়ারি শনিবার সকাল ১০ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত কোটা কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো. আলাউদ্দিনের কাছে নির্ধারিত ফরমেটে ( যা ডিন অফিসে পাওয়া যাবে) আবেদনপত্রসহ সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকারে উপস্থিত সকল কোটায় মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৭ ও ১৮ জানুয়ারি রবিবার ও সোমবার সকাল ১০ টা হতে বিকাল ০৩ টার মধ্যে ভর্তি হতে হবে।
 
উল্লেখ্য, ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলাফলসহ ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট ডীন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে। এছাড়া টেলিটক মোবাইল কোম্পানি হতে নির্দিষ্ট নিয়মে এসএমএস এর মাধ্যমে ফলাফল জানা যাবে।  
 

Related Updates