Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

১৯ দিন পর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবির) বি - ইউনিটের ফল প্রকাশ


 
ভর্তি পরীক্ষা ১৯ দিন পর প্রকাশিত হলো রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আইন অনুষদভুক্ত 'বি' ইউনিটের ফল। ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের এই ইউনিটের ফল গত শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

গত ৯ নভেম্বর ২০১৫-১৬ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার প্রথম দিনে এই 'বি' ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়।
আইন অনুষদের ডিন অধ্যাপক বিশ্বজিৎ চন্দ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ৬ ডিসেম্বর উত্তীর্ণ জোড় রোল নম্বরধারীদের সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিজোড় রোল নম্বরধারীদের সাক্ষাৎকার নেওয়া হবে। এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে বিশ্ববিদ্যালয়ের ডিন্স কমপ্লেক্স ভবনের তৃতীয় তলায়।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) বিভাগের পছন্দক্রমের ফরম ৪ ডিসেম্বর শুক্রবার রাত ১০টার মধ্যে পূরণ করতে হবে। এবং তা প্রিন্ট করে সাক্ষাৎকারের সময় নিয়ে আসতে হবে। সাক্ষাৎকার শেষে চূড়ান্ত মেধাতালিকা ও অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হবে।

এ বছর 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষায় ১৬ হাজার ৪১১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে ৫৩৩ জন ভর্তিচ্ছুকে প্রাথমিকভাবে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।
 

Related Updates