Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবিতে) ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ২০-২২ ডিসেম্বর



কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার শুরু হচ্ছে আগামী ২০ ডিসেম্বর। শেষ হবে ২২ ডিসেম্বর।

সোমবার (৭ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার  ও ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব মো. মজিবুর রহমান মজুমদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২০ ডিসেম্বর 'এ' ইউনিটের মেধাক্রম অনুযায়ী ১ থেকে ১৭৫ জন, 'বি' ইউনিটের মানবিক শাখার ১ থেকে ২৫৭ জন এবং 'সি' ইউনিটের বাণিজ্য শাখার ১ থেকে ২০০ জনের সাক্ষাৎকার নেওয়া হবে।

পরদিন ২১ ডিসেম্বর 'এ' ইউনিটের বিজ্ঞান শাখার ১৭৬ থেকে ৩৫০ জন, 'বি' ইউনিটের বাণিজ্য থেকে ১ থেকে ৫২ জন এবং 'সি' ইউনিটের মানবিক শাখায় ১ থেকে ১৬ জনের সাক্ষাৎকার নেওয়া হবে।

শেষদিন ২২ ডিসেম্বর 'বি' ইউনিটে বিজ্ঞান শাখার ১ থেকে ১৪১ জন এবং 'সি' ইউনিটের বিজ্ঞান শাখার ১ থেকে ২৪ জনের সাক্ষাৎকার নেওয়া হবে।

সকাল ৯টা ৩০ মিনিটে থেকে সাক্ষাৎকার শুরু হবে।


এছাড়া কোটায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

'বি' ইউনিটের বিজ্ঞান শাখা ও 'সি' ইউনিটের কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ওইদিন বিকেল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।

অন্যদিকে, সাক্ষাৎকার শেষে কুবিতে ভর্তি কার্যক্রম শুরু হবে ৩ জানুয়ারি। চলবে ৭ জানুয়ারি পযর্ন্ত।
 

Related Updates