Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

মতিঝিল আইডিয়াল স্কুলে ভর্তি লটারি রবিবার


 
রাজধানীর খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণিতে ভর্তি লটারি রবিবার সকালে অনুষ্ঠিত হবে। এর আগে লটারির জন্য বাছাই তালিকা চূড়ান্ত করে শুক্রবার তা প্রকাশ করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ের মতিঝিল বাংলা ও ইংরেজি ভার্সনের প্রভাতী ও দিবা শাখায় ১১০ জন ছাত্র ও ছাত্রী, বনশ্রী শাখায় উভয় মাধ্যমে ১১০ ছাত্র ও ছাত্রী এবং মুগদা শাখায় বাংলা মাধ্যমে ১১০ জন ছাত্র ও ছাত্রী ভর্তি করা হবে।
 
গত ১ ডিসেম্বর পর্যন্ত অনলাইনে আবেদন জমা নেয়া হয়। ভর্তি নীতিমালা অনুযায়ী ১ম শ্রেণিতে লটারির মাধ্যমে ভর্তির নিয়ম থাকলেও বিদ্যালয় কর্তৃপক্ষ আবেদনকারীদের মধ্য থেকে বাছাই করে লটারির জন্য তালিকা তৈরি করেছে। গত শুক্রবার ওই তালিকা বিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।
 
১ম শ্রেণিতে ভর্তির জন্য আবেদনকারী ছাত্রদের লটারি ররিবার এবং ছাত্রীদের সোমবার সকালে অনুষ্ঠিত হবে। এ ছাড়া দ্বিতীয় শ্রেণির ছাত্রদের ভর্তি পরীক্ষা ১৭ ডিসেম্বর, দ্বিতীয় ও তৃতীয় শ্রেণিতে ছাত্রীদের ভর্তি পরীক্ষা ২০ ডিসেম্বর সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম শ্রেণির ভর্তি পরীক্ষা আগামী ২৭ ডিসেম্বর সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।
 

Related Updates