Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবিতে) কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার শনিবার


 
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ১ম বর্ষের সকল ইউনিটের কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার শনিবার সকাল ৯টায় শুরু হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ইউনিটের ডিন অফিস থেকে এ তথ্য জানানো হয়েছে।
 
এ’ ইউনিটের সাক্ষাৎকার শুরু হবে সকাল সাড়ে ৯টায় লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদের ডিন অফিসে। ‘বি ও ই’ ইউনিটের সাক্ষাৎকার  সকাল ৯টায় আইন অনুষদের ডিন অফিসে। এছাড়া ‘সি’ ইউনিটের সাক্ষাৎকার সকাল ১০টায় ব্যবসায় অনুষদের ডিন অফিসে। ‘ডি’ ইউনিটের সাক্ষাৎকার সকাল ১১টায় সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অফিসে।

কোটায় উত্তীর্ণদের সকল সনদ/ট্রান্সক্রিপ্ট, ছবি, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং কোটায় সাপেক্ষ প্রমাণস্বরূপ সনদপত্রসহ উপস্থিত থাকতে বলা হয়েছে। সঠিক প্রমাণাদি ব্যতীত কাউকে ভর্তির সুযোগ দেয়া হবে না বলেও জানানো হয়।

ভর্তির সময় শিক্ষার্থীদের সংশ্লিষ্ট কাগজাদি ও প্রয়োজনীয় উপকরণ সঙ্গে আনতে হবে। নির্ধারিত সময়ে ভর্তি না হলে তার আসনটি শূন্য বলে বিবেচিত হবে এবং পরবর্তীতে এ সংক্রান্ত কোন আবেদন বিবেচনা করা হবে না।
 
২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.jnu.ac.bd) পাওয়া যাবে।  
 

Related Updates