Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার ফলাফল


 
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণের সংশোধিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে সকল পরীক্ষার্থী নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করতে পারেনি তারা আগামী ০৩/০১/২০১৬ তারিখ বিকাল ২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবে এবং ০৩/০১/২০১৬ ইং তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেওয়া যাবে।
আবেদনের সময়সীমাঃ অনলাইনে ০২রা ডিসেম্বর ২০১৫ তারিখ সকাল ১০ টা থেকে ৩রা জানুয়ারি ২০১৬ তারিখ বেলা ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ৩রা জানুয়ারি ২০১৬ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।
আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।
আবেদনের নিয়ম / পদ্ধতিঃ GB wj‡¼ গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।
সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাঙ্কে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।  
হেল্পলাইনঃ সোনালী সেবা সংক্রান্ত প্রয়োজনে ০১৫৫ ৭০০৮০৮০ অথবা, ০১৮৬৭০৬৫১১১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।
ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের অনার্স ৪র্থ বর্ষ পূর্ণ:নিরীক্ষণ ফলাফল প্রকাশ হলে তা এখানে প্রকাশ করা হবে।
 
 

Related Updates