Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবির) প্রযুক্তি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


 
ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের অন্তর্গত ‘প্রযুক্তি ইউনিট’-এর ১ম বর্ষ সম্মান শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন।
 
ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন ও প্রযুক্তি ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক ড. রফিকুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীর সংখ্যা ২ হাজার ৮২৯। পাসের হার ৯০.৮৮%। পরীক্ষার বিস্তারিত ফলাফল  বিশ্ববিদ্যালয়ের admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে। তাছাড়া, যে কোন অপারেটরের মোবাইল ফোন থেকে DU TEC ˂roll no˃  টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

উল্লেখ্য, গতকাল ২৮ ডিসেম্বর সোমবার এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় আবেদনকারীর সংখ্যা ছিল ৪ হাজার ৬৩০। এর মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করে ৩ হাজার ১১৩ জন পরীক্ষার্থী। উত্তীর্ণ শিক্ষার্থীর সংখ্যা ২ হাজার ৮২৯। ভর্তি পরীক্ষায় অকৃতকার্য হয়েছে ২৮৪ জন পরীক্ষার্থী।

প্রযুক্তি ইউনিটে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েব সাইট প্রকাশিত সময়সূচি অনুযায়ী প্রদত্ত কলেজসমূহে ভর্তির জন্য যোগাযোগ করতে বলা হয়েছে। 
 

Related Updates