Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

জাতীয় বিশ্ববিদ্যালয়: কলেজ র‌্যাংকিংয়ের ‌ সংক্রান্ত তথ্য পাঠানোর সময় বৃদ্ধি


 
কলেজ র‌্যাংকিংয়ের কে-পি-ও (Key Performance Indicators) সম্পর্কিত প্রশ্নমালা অনলাইনে পূরণ করে পাঠানোর সময়সীমা বাড়ানো হয়েছে। তথ্য পাঠানোর মেয়াদ বৃহষ্পতিবার ৩১ ডিসেম্বর পর্যন্ত ধার্য ছিল।
 
বৃহষ্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম জানান, কে-পি-ও সম্পর্কিত প্রশ্নমালা পাঠানোর সময়সীমা আগামী ১০ জানুয়ারি পর্যন্ত বর্ধিত করা হয়েছে। প্রসঙ্গত, জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অধিভুক্ত কলেজ/শিক্ষা প্রতিষ্ঠানসমূহের পারফরমেন্সের ভিত্তিতে র‌্যাংকিংয়ের করে যোগ্য শিক্ষাপ্রতিষ্ঠানকে পুরস্কৃত করার সিদ্ধান্ত নিয়েছে। সাতটি বিভাগের প্রত্যেকটি থেকে সরকারি-বেসরকারি ১০ টি করে মোট ৭০ টি কলেজ নির্বাচন করে জাতীয় পর্যায়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে এসব শিক্ষাপ্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হবে।
 
র‌্যাঙ্কিংয়ের কে-পি-ও সম্পর্কিত তথ্যাবলীর সময়কাল হবে ১ ডিসেম্বর ২০১৪ থেকে ৩০ নভেম্বর ২০১৫ পর্যন্ত।
 
জাতীয় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সারা দেশের কলেজ কর্তৃপক্ষকে নির্ধারিত সময়সীমার মধ্যে র‌্যাংকিং ফরমটি যথাযথভাবে অনলাইনে পূরণ করার জন্য আহ্বান জানানো হয়েছে। আবেদন করতে- ওয়েবসাইট www.nu.edu.bd  গিয়ে মেনু থেকে college login এ ক্লিক করে প্রদর্শিত স্ক্রিনে নিজ কলেজের সঠিক  user name এবং password দিয়ে প্রবেশ করতে হবে।
 

Related Updates