Online Update

Keep in touch for online update.
পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য রয়েছে অনলাইন আপডেট। ফেসবুক ফ্যানপেজ-এর কুইজে অংশগ্রহন করতে লগ-ইন কর facebook.com/Panjeree। কুইজে অংশগ্রহন করে প্রতি সপ্তাহে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ শিক্ষাবর্ষে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির ১ম মেধা তালিকার ফলাফল ০৯ ফেব্রুয়ারি

 
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের স্নাতকোত্তর (প্রফেশনাল) বিএড/বিপিএড/বিএমএড/বিএসএড/এমএড/এমএসএড/এলএলবি কোর্সের শেষ বর্ষ ভর্তি কার্যক্রমের ১ম মেধা তালিকা আগামী ০৯ ফেব্রুয়ারি ২০১৬ তারিখে প্রকাশ করা হবে।

মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের ১০/০২/২০১৬ তারিখ থেকে ১৭/০২/২০১৬ তারিখের মধ্যে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে এবং ১০/০২/২০১৬ তারিখ থেকে ১৮/০২/২০১৬ তারিখের মধ্যে শিক্ষার্থীদের পূরণকৃত চূড়ান্ত ভর্তি ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফি এবং প্রয়োজনীয় কাগজপত্র সহ কলেজে জমা দিতে হবে।

রকাশিত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে জানতে পারবেন।

মোবাইলে ফলাফল দেখার নিয়মঃ ০৯ ফেব্রুয়ারি ২০১৬ তারিখ বিকেল ৪টার পরে প্রথমে মোবাইলে এস.এম.এস এর মাধ্যমে ফলাফল প্রকাশ করা হবে। এস.এম.এস এ ফলাফল দেখার নিয়ম নিচে দেওয়া হলোঃ
NU<space>ATPM<space>Roll No
লিখে ১৬২২২ নম্বরে পাঠিয়ে ফলাফল জানা যাবে।

অনলাইনে ফলাফল দেখার নিয়মঃ ০৯ ফেব্রুয়ারি ২০১৬ তারিখ রাত ৯টার পর থেকে অনলাইনে ফলাফল প্রকাশ করা হবে। ফলাফল দেখতে নিচে আপনার ভর্তির আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর লিখে লগিন করতে হবেঃ
 
ম মেধাতালিকায় সুযোগ প্রাপ্তদের ভর্তি সংক্রান্ত সময়সীমাঃ
  • মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চুড়ান্ত ভর্তি ফরম পূরণ করার তারিখঃ ১০/০২/২০১৬ তারিখ থেকে ১৭/০২/২০১৬ তারিখ।
  • মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তির ফরম প্রিন্ট করে ভর্তি ফি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার সময়সীমাঃ ১০/০২/২০১৬ তারিখ থেকে ১৮/০২/২০১৬ তারিখ।
  • সংশ্লিষ্ট কলেজ কর্তৃক মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি নিশ্চয়নের সময়সীমাঃ ১০/০২/২০১৬ তারিখ থেকে ২০/০২/২০১৬ তারিখ।
  • ক্লাশ শুরুর তারিখঃ ২০ ফেব্রুয়ারি ২০১৬।

Related Updates