Books

You can get information of our published books.
Books
গুবলু গোয়েন্দা বিপদে
শ্রেণি: সৃজনশীল
সংস্করণ: ২০২০
পৃষ্ঠা: ৭২
সর্বোচ্চ খুচরা মূল্য (MRP): ১৫০ টাকা

Buy Link

বই পরিচিতি:
মাকে লুকিয়ে শহরে আসাটাই যেন কাল হল গুবলুর। মামাবাড়ি গিয়ে শোনে ওর বোন অপি উধাও। সেই যে সকালে স্কুলে গেছে, আর ফেরেনি অপি। অমনি খোঁজ খোঁজ রব ওঠে শহরে। ওসি জীবনবাবু ফোর্স নিয়ে তৈরি। সারা শহরে চিরুনি অভিযান চলে, কিন্তু অপির কোনো হদিস মেলে না। খৈল ব্যবসায়ী মামুন মিঞাকে সন্দেহ সবার, যে কিনা গুবলুর মামার প্রধান শত্রু। মামাতো ভাই টুবলুর জুনিয়র বন্ধু মুকুলকে নিয়ে ঘটে আরেক কান্ড। ওর কুকুরটা কোথায় গিয়ে যেন সুঁচের খোঁচা খেয়ে আসে। সেই খোঁজ লাগাতে গিয়ে গুবলু গোয়েন্দা নিজেই নিখোঁজ! মামুন মিঞাকে মেরেধরেও কোনো লাভ হয় না, সে অপি বা গুবলু- কারো বিষয়ে কিছু জানে না। পুলিশ বলে, সে নির্দোষ।
পরপর দুটো ছেলেমেয়ে হারানোর ঘটনায় শহরজুড়ে তোলপাড় শুরু হয়। থানা পুলিশকে মিডিয়া ঝেঁকে ধরে। ফলে বিপাকে পড়েন ওসি জীবন জমাদার। শুরু হয় চিরুনি অভিযান। ওদিকে গুবলু তখন এক পুরোনো গুদাম ঘরে বসে খিদের জ্বালায় ভুট্টো দানা খুঁটে খায় । অজানা ভয়ে কাঁপে তার বুক। শেষমেশ গুবলু গোয়েন্দা বাঁচবে তো নিষ্ঠুর এক আদম বেপারির হাত থেকে!
পাঠক নন্দিত লেখক অরুণ কুমার বিশ্বাস এবারের বইমেলায় কিশোর পাঠকদের জন্য নিয়ে এসেছেন ‘গুবলু গোয়েন্দা’ সিরিজের দ্বিতীয় পর্ব ‘গুবলু গোয়েন্দা বিপদে’।
বইটি ১২+ বছর বয়সী কিশোর পাঠকদের উপযোগী করে লেখা।